বৃ’দ্ধাশ্রমে মায়েদের সাথে অভিনেত্রী- ঢাকাই সিনেমা’র জনপ্রিয় নায়িকা পূর্ণিমাকে অনেকদিন বড় পর্দায় দেখা না গেলেও টেলিভিশনের পর্দায় তিনি নিয়মিত। তবে খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে এই নায়িকাকে। মু’ক্তির অপেক্ষায় রয়েছে তার দু’টি সিনেমা।

গতকাল (২৪ মে) শুত্রবার ঢাকাই সিনেমা’র এই নায়িকার দেখা মিলেছে একটি বৃ’দ্ধাশ্রমে।

রাজধানীর উত্তরার উত্তরখান এলাকার মৈনারটেক জিয়াবাগ বৈকাল স্কুলের পাশে অবস্থিত বৃ’দ্ধাশ্রমটির নাম ‘আপন নিবাস বৃ’দ্ধাআশ্রম’। সেখানে বর্তমানে পঞ্চাশেরও বেশি বৃ’দ্ধ মা ও বেশ কিছু প্রতিব'ন্ধী রয়েছেন। সেই সব মায়েদের কারও রয়েছে মা’নসিক অসু’স্থতা এবং কারও রয়েছে শা’রীরিক অক্ষ’মতা আর এইসব স’মস্যার কারণেই আজ তারা ঘর থেকে নিজে'র পরিবার থেকে বিতারিত।
সেই অসহায় আশ্রয়হীন এবং জীবনের আশা হা'রানো মায়েদেরকে যত্ন করে তুলে নিয়ে এসে নিজেদের মায়েদের মত করে সেবা যত্ন করে যাচ্ছেন এই বৃ’দ্ধা শ্রমটির নির্বাহী প্রতিষ্ঠাতা পরিচালক সৈয়দা সেলিনা শেলী।

এই মায়েদের দে’খতে বৃ’দ্ধাশ্রমে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। ভালোবেসে তাদের জন্য খাবার নিয়ে গিয়েছেন তিনি। কাটিয়েছেন একটি আনন্দঘন মূহুর্ত।

পুরো সময়টুকু নিজে'র মায়ের দেখাশোনা করার মত করে সময় কাটিয়েছেন। তাদের স’ঙ্গে গান গেয়ে সময় কাটিয়েছেন এবংসর্বোপরি তাদেরকে অফুরন্ত ভালোবাসায় মুগ্ধ করে এসেছেন।