টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকা নারায়ণগঞ্জ ডিবির সেই এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। জে'লা পু'লিশ প্রশা'সন ক'র্তৃপক্ষ তাকে ডিবি থেকে ক্লোজড করে পু'লিশ লাইন্সে সংযুক্ত করেছে।রোববার বিকালে নারায়ণগঞ্জ জে'লা পু'লিশের ভারপ্রাপ্ত পু'লিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নি'শ্চিত ক'রেছেন।

গত বুধবার গাড়ির ভেতরে টাকার বান্ডিলের ওপর বসে ঘুমিয়ে থাকার নিউজ গণমাধ্যমে আসার পর বিষয়টি নিয়ে বিত'র্ক সৃষ্টি হলে তাকে প্রত্যাহার (ক্লোজড) করার সি'দ্ধান্ত নেয় জে'লা পু'লিশ প্রশা'সন।যদিও জে'লা পু'লিশ প্রশা'সন থেকে বলা হচ্ছে, প্রশা'সনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে।

তবে জে'লা পু'লিশেরই একটি সূত্র জা'নিয়েছে, টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার ঘ'টনায় যে বিত'র্ক সৃষ্টি হয়েছিল, সেই সূত্র ধ'রেই তাকে প্রত্যাহার করা হয়।
তবে এসআই আরিফের স'ঙ্গে গণমাধ্যম ক'র্মীরা যোগাযোগ করলে তিনি একেক সময় একেক বক্তব্য দিয়েছেন। তিনি এক সময় দা'বি করেন, ওই টাকাটা তার বৈ'ধ উপায়ে নেয়া এবং ঘ'টনাটি ৫ মাস পূর্বের।

আরিফের দা'বি, সে সময় তার মা অসু'স্থ ছিলেন। মূলত সেই জন্যই ১ লাখ ২০ হাজার টাকা তিনি একজনের কাছ থেকে ধার নিয়েছিলেন। তিনি নিজেও সেদিন অসু'স্থ এবং চিন্তিত ছিলেন। ওই সময় গাড়িতে ঘুমিয়ে পড়লে কেউ ছবি তুলে ছ'ড়িয়ে দেয়।আবার তিনি অন্য সময় দা'বি করেন, টাকা গু'লি তার নিজে'র এবং সেখানে ৬০ বা ৭০ হাজার টাকা ছিল।

সূত্রঃ যুগান্তর