বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। তিনি যে গানই গান তাই বলিউডের হিট লিস্টে উঠে যায়। তাই বি-টাউনে বেশ পাকাপাকি জায়গা যে নেহা করেই ফে’লে ছেন, তা নিঃসন্দে’হে বলাই যায়। কিন্তু প্রথম থেকেই রাস্তা এতটা মসৃণ ছিল না তার। সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন নেহা।

একটি রিয়্যালিটি শো থেকে গানের ক্যারিয়ার শুরু করেন নেহা কাক্কার। তখন এক রুমের একটি ভাড়া বাড়িতে থাকতেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এমনই জা’নিয়েছেন নেহা।

নেহা বর্তমানে ঋষিকেশে একটি বিলাসবহুল বাংলোতে থাকেন, তার ছবি শেয়ার ক’রেছেন নেহা। আর তার স’ঙ্গে সেই এক কাম’রার বাড়ি, যেখানে তিনি জ’ন্মেছিলেন তার ছবিও তিনি শেয়ার করেন।

সেই সময় বেশ অনটনেরই পরিবার ছিল তার। কিন্তু এখন নেহা ও তার ভাইয়েরা সকলেই সফল। তাই একই শহরে বাংলো কিনেছেন তারা। নিজে'র অর্জন করা টাকায় বাংলো কিনে গর্বিত বলেও জা’নান তিনি।

নেহা ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ঋষিকেশে আমাদের বাংলো। স’ঙ্গে দেখু’ন আমি কোথায় জ’ন্মেছিলাম। এই এক রুমের বাড়িতেই আম’রা সকলে থাকতাম। আমা’র মা একটা টেবিল রেখেছিল। ওটাই আমাদের রান্নাঘর ছিল। এই বাড়িটা আমাদের নিজেদেরও ছিল না।

এটায় ভাড়ায় থাকতাম আম’রা। আর এখন আম’রা একই শহরে এই বাংলো কিনেছি। আমি প্রায়ই এই নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়ি। আমা’র পরিবার, মা, বাবাকে অনেক ধন্যবাদ। আমা’র সমস্ত শুভাকাঙ্ক্ষীকেও ধন্যবাদ।

নেহা দুটি বাড়িরই ছবি শেয়ার ক’রেছেন। এখনতার বিলাসবহুল বাংলোর সামনে তার মা’র্সিডিজ গাড়িও দেখা যাচ্ছে ছবিতে। তবে এই ব'ন্ধুর রাস্তা পেরিয়ে নিজে'র বাড়ি কিনতে যে তাকে অনেক পরিশ্রম ক’রতে হয়েছে তা বলাই বাহুল্য।