প্রায় চার বছর আগেই শাবনূরের স্বামী অনিক আরও একটি বিয়ে ক'রেছেন। তার দ্বিতীয় স্ত্রীর নাম আয়েশা। শাবনূরের সংসার ভা’ঙার খবর সামনে আসতে না আসতেই জা’না গেছে এমন ত’থ্য।

বিশেষ এক সূত্র জা’নিয়েছে, ছেলে জ'ন্মের পর ২০১৪ সাল থেকেই স্বামীর স'ঙ্গে দুর’ত্ব তৈরি হয়ে শাবনূরের। তখন থেকেই তারা আলা'দা থাকেন। নায়িকার অ’ভিযোগ, প্রায়ই মদ্যপ অব'স্থায় বাড়ি ফিরতে তার স্বামী অনিক। ঠিক মতো শাবনূরের খোঁ’জ খবরও রাখ’তেন না। এসব কারণেই দা’ম্পত্য ক’লহ চলছিলো তাদের।

জা’না গে’ছে, এরমধ্যেই শাবনূরকে না জা’নিয়ে গো’পনে অন্য স’ম্পর্ক গ’ড়ে তোলেন অনিক। কয়েক বছর আগে আয়েশা নামের সেই বান্ধবীকে বিয়েও ক’রেছেন অনিক। বিষয়টি শাবনূরকে ডিভো’র্সের সি’দ্ধান্ত নিতে বাধ্য করেছে বলে দা’বি ক’রছেন এ নায়িকার ঘনি’ষ্ঠজনরা।

বুধবার (৪ মা'র্চ) সকালে ডিভোর্স ও দ্বিতীয় বিয়ের ব্যা’পারে জা’নতে শাবনূরের স্বামী অনিকের স'ঙ্গে যোগাযোগ করা হলে বারবার কল কে’টে দেন তিনি। তার বর্তমান স্ত্রীর স'ঙ্গে যোগাযোগ ক’রলে তিনিও সাংবাদিক পরিচয় পে’য়ে কল কে’টে দেন। পরে আবারও যোগাযোগ করলে তার ফোন নাম্বারটি ব’ন্ধ পাওয়া যায়।

এদিকে ডিভো’র্সের ব্যা’পারে নিরব র’য়েছেন চিত্রনায়িকা শাবনূরও। তিনি বর্তমানে র’য়েছেন অস্ট্রেলিয়ায়। সেখানকার নাম্বারে কল দিয়ে সেটি বারবার ব'ন্ধ পাওয়া যা’চ্ছে। সূত্র: জাগোনিউজ২৪