সারা কার্তিক জুটির ব্রেকআপ তো হয়ে গেছে বেশ কয়েক মাস আগে। বলিউডের নবাগতা অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের প্রেম নিয়েও তোলপাড় সোশ্যাল মিডিয়া। তবে আবারও কেন ঘনিষ্ঠ সারা-কার্তিক? কার্তিকের সদ্য ইনস্টাগ্রাম পোস্ট দেখে আপনার যদি এমনটা মনে হয়, তবে তা অস্বাভাবিক কিছু নয়।

তাহলে বলে রাখা ভালো, শুক্রবার মুক্তি পেয়েছে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল ২’ ছবির প্রধান চরিত্রে রয়েছেন সারা ও কার্তিক। সিনেমার প্রমোশনে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান আর সারা আলী খান। সিনেমাটির এই জুটি তখন এমন এক কাণ্ড করে বসলেন, উপস্থিত সবাই তাজ্জব হয়ে যান।

জি নিউজ জানায়, কার্তিককে রীতিমতো কোলে তুলে নিলেন সারা। একবারে তো পারলেন না, কয়েকবার চেষ্টার পর অবশেষে সফল হলেন তিনি। এদিকে কার্তিককে সারার কোলে নেয়া এই ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে ধরা পড়ে দুজনের মধ্যে রসায়ন। এক সঙ্গে দারুণ উপভোগ করছেন তারা।

আবার এমন গুঞ্জনও আছে লাভ আজকাল পার্ট টু-এর শুটিংয়ের মাঝেই নাকি বি’চ্ছেদ হয়ে যায় দুজনের মধ্যে। তবে সিনেমার পরিচালক ইমতিয়াজ আলী জানান, কার্তিক-সারা যে এক অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন, তা তিনি জানতেই না। ফলে কার্তিক-সারার সম্পর্ক নিয়ে তার কোনো বিষয় জানার নেই বলেও স্পষ্ট জানান তিনি।