ঢাকাই সিনেমা’র শী’র্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বা’সের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে তার জ’ন্ম হয়। চার বছর বয়স চলছে জয়ের। ছেলেকে নিয়ে সারাক্ষণ মেতে থাকেন অপু বিশ্বা’স।

এরই মধ্যে বসুন্ধ’রা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপ পার করেছে জয়। স্কুলেও সে সবার চোখের মণি। অপু বিশ্বা’স নিজেই ছেলে জয়কে স্কুলে নিয়ে যাওয়া আসা করেন। ছেলেকে পড়ালেখায় আগ্রহী করে তুলতে তার চেষ্টার শেষ নেই। মাঝে মধ্যেই জয়ের পড়ালেখা, ছবি আঁকা, খেলাধুলার ছবি পোস্ট করেন নিজে'র ফেসবুক ওয়ালে।

কয়েক দিন আগে জয়ের গান গাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন অপু বিশ্বা’স। জয়ের প্রশংসায় মেতেছিলো নেটিজেনরা। এবার জয়কে নিয়ে জিমে হাজির হয়েছেন অপু। ব্যায়ামে যন্ত্রপাতি দেখে খুশিতে মেতে উঠেছে সে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, মায়ের স’ঙ্গে ব্যায়াম করছে জয়। আজ ভালোবাসা দিবসে সেই ভিডিও অপু নিজেই প্র’কাশ ক’রেছেন ফেসবুকে। এই ভিডিওর কমেন্ট ঘরে মা ও ছেলেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জা’নাচ্ছেন অপুর ভক্তরা।

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বা’সের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যা’পক জনপ্রিয় জয়। এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে।

তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও এই শি’শু তারকার ভক্তের অভাব নেই। তার ব্য'ক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে। সবমিলিয়ে ভালোই কাটছে মা ও ছেলের দিনগুলো।