বিয়ে করে নিলেন (Neha Kakkar) নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ! অ’গ্নি সাক্ষী করে, পু’রোহিতের সামনে ম’ন্ত্রোচ্চারণ করে, একে অ’পরের স’ঙ্গে মালাবদল এবং সা’তপাক ঘু’রে নিলেন জনপ্রিয় দুই তারকা। বি’শ্বা’স হ’চ্ছে না তো? ভা’বছেন ১৪ ফেব্রুয়ারির কথা বলে আ’গেভাগেই বিয়ে সে’রে ফে’ললেন নেহা-আদিত্য!

নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের ফ্যান পে’জে'র তরফে সম্প্র’তি একটি ভিডিয়ো শে’য়ার করা হয়। যেখানে অ’গ্নি সা’ক্ষী করে উ’দিত নারায়ণের ছেলের স’ঙ্গে সাতপাকে বাঁ’ধা পড়’তে দে’খা যায় বলিউডের রিমেক কুইনকে। সুরকার বিশাল দাদলানির হাজিরায় নেহা-আদিত্যর বিয়ে স’ম্পন্ন হয়ে যায়। যদিও ভিডিয়ো ল’ক্ষ ক’রলে বু’ঝতে পারবেন, জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সে’রে ফে’লেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ।

নেহা-আদিত্যর বিয়ের এপিসোডই কি ১৪ ফেব্রুয়ারি দ’র্শকদের সামনে তু’লে ধ’রবে সংশ্লি’ষ্ট ওই চ্যা’নেল! সেটা অব’শ্য স’ময়ই বলবে। কিন্তু শুধুমাত্র শোয়ের স্বা’র্থেই কি সা’তপাক ঘু’রলেন, না কি আ’দতে ম’ন্ত্র পরে একে অপরকে জী’বনসঙ্গী বেছে নিলেন, সেই প্রশ্নই উ’ঠছে বি’ভিন্ন মহলে।

নেহা কক্কর এবং (Aditya Narayan) আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে স’ম্প্রতি প্রশ্ন করা হয় উ’দিত নারায়ণকে। যার উত্তরে (Bollywood) বলিউডের জনপ্রিয় গায়ক জা’নান, আদিত্য তাঁদের একমাত্র স’ন্তান। তাই আ’দিত্য বিয়ের সিদ্ধা’ন্ত নিলে, তা সবার আগে বাবা-মাকেই জা’নাবেন। কিন্তু এখনও পর্য’ন্ত নেহা কক্করকে বিয়ের বিষয়ে আ’দিত্য তাঁদের কিছুই জা’নাননি বলেও জা’নান উ’দিতজি।

পাশাপা’শি উদিত নারায়ণ এও জা’নিয়ে দেন, সংশ্লি’ষ্ট ওই চ্যানে’ল শুধুমাত্র জ’নপ্রিয়তা পাও’য়ার জন্য’ই নেহা, আদিত্যর বি’য়ের গল্প ফাঁ’দছে হয়তো। নেহা, আ’দিত্যর বিয়ে নিয়ে উদিত ‘রায়ণের ওই আশ’ঙ্কা প্র’কাশের পর জো’র শোর’গোল শুরু হয়ে যায় দুই তার’কার ভ’ক্তদের ম’ধ্যে।