চেহারা বদলে ফেললেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা। রূপ বদলে এক্কেবারেই নতুন চেহারায় হাজির হ’য়েছেন সকলের প্রিয় ‘কৃষ্ণকলি’ শ্যামা। শাড়ি পরে ঘরোয়া সাজে নয়, এক্কেবারে বোল্ড আধুনিক লুকে ধ’রা দিয়ে সকলকে চ’মকে দিয়েছেন শ্যামা ওরফে তিয়াসা রায়।

স’ম্প্রতি, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নতুন একটি প্রমো শেয়ার করা হয়েছে। যেখানে ধ’রা প’ড়েছে শ্য়ামা’র নতুন চেহারা। প্র’মোতে দেখা যা’চ্ছে, শ্যামা’র স্বামী নিখিল কিছুতেই স্ত্রীর মৃ ত্যুর কথা বিশ্বা’স ক’রতে চা’ইছেন না। শ্যামা’র স্মরণসভায় তাঁর ফ’টোতে লা’গানো মালা ছুঁ’ড়ে ফে’লে দিতে দে’খা যা’চ্ছে নিখিলকে।

সে কোনওভাবেই মানতে নারাজ শ্যামা আর নেই। তারপরই গাড়িতে যেতে যেতে নিখিলের চোখে পড়ে বাইক চড়ে আসা অবিকল শ্যামা’র আধুনকা নারীকে। তবে কি এই সেই শ্যামা? তবে এর উত্তর মিলবে ধারাবাহিকের পরবর্তী পর্যায়।

তবে নিখিলের দেখা এই আধুনিকা মহিলাই যদি শ্যামা হন। তাহলে শ্যামা যে তার চেহারার এক্কেবারেই পাল্টে ফে’লছেন তা নি’শ্চিত। কৃষ্ণবর্ণা থেকে ঘরোয়া গৃহবধূ শ্যামা হয়ে উ’ঠেছেন ফর্সা, আধুনিকা বাইক চালানোয় পারদর্শী নারীতে। তবে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি এরপর কোন পথে এগোবে তা ধারাবাহিকের পরবর্তী ধাপেই বোঝা যাবে। -জিনিউজ