সংবাদ পাঠিকা থেকে অভিনেত্রীর হওয়ার ঘ’টনা ই’ন্ডাস্ট্রিতে নতুন নয়। এবার চিত্রনায়ক ইমনের স’ঙ্গে জু’টি বাঁ’ধলেন সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তফা। প্রায় আট বছর ধ’রে একটি বেসরকারি টেলিভিশনে সংবাদ পাঠ করছেন রেহনুমা।

নর্থসাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবে ক’র্মরত রেহনুমা পূর্বে অভিনয় ক’রেছেন সোহেল আরমানের ‘রাজপুত্র’, চয়নিকা চৌধুরীর ‘সংসার’ ও মুরসালিন শুভ’র ‘ভাড়াটিয়া’ নাটকে ।

এবার প্রথমবারের মতো অন্য পরিচয়ে পর্দায় হাজির হচ্ছেন ইমন-রেহনুমা। তারা একস’ঙ্গে একটি ব্যয়বহুল বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। মধুমতি ব্যাংক ডিজিটাল ব্যাংকিং অ্যাপসের বিজ্ঞাপনটির নির্মাতা ইমেল হক।

ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেডের ব্যানারে নির্মিত ও ফিল্ম সার্জা'রি প্রডাকশন হাউজে'র নি'র্মাণে এ বিজ্ঞাপন নিয়ে দারুণ আশাবাদী রেহনুমা ও ইমন।

কাজটি প্রস’ঙ্গে রেহনুমা বলেন, ‘ছোটবেলা থেকেই নিজেকে পর্দায় দেখার ইচ্ছা থেকে সংবাদ পাঠ পেশায় আসা। তবে মিডিয়ার অন্য কাজ ক’রতেও আগ্রহী ছিলাম। সেই হিসেবে কিছু বিশেষ নাটকে অভিনয় করেছি। এবার প্রথমবারের মতো একটি টিভিসি করলাম। স’ঙ্গে প্রিয়মুখ ইমন। আশা করছি, আমাদের দুজনের জুটি হয়ে কাজটি সবার কাছে উপভো’গ্য হবে।’

ইমন বলেন, ‘কাজটি অনেক যত্ন করে করেছি। নি’র্মাতা ও সহশিল্পীরাও অনেক কষ্ট করছেন। অন্যান্য কাজে'র মতো এটি নিয়েও আমি দারুণ আশাবাদি।’

অন্যদিকে চিত্রনায়ক ইমন এখন ব্য’স্ত সৈকত নাসিরের ‘আক’বর’ ও অঞ্জন আইচের ‘আগামীকাল’ চলচ্চিত্র নিয়ে। সূত্র: জাগোনিউজ২৪