টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। দীর্ঘ আট বছর ধরে টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে চু’টিয়ে প্রেম করছেন তিনি। মাঝে মধ্যে বিদেশ ট্যুর দিতেও দেখা যায় এই জু’টিকে। আবারো একান্তে সময় কাটাতে নতুন ট্যুরের প’রিকল্পনা করেছেন অঙ্কুশ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে অঙ্কুশ জানান, আগামী মার্চে ইউরোপে যাওয়ার প্ল্যা’ন করেছেন তারা। ওখানে কদিন চু’টিয়ে মজা করা, নিভৃতে সময় কাটানো, আড্ডা আর প্রেম—এ সব ইচ্ছা রয়েছে এই প্রেমিক যুগলের।

চলচ্চিত্র ও টেলিভিশন জগতের অনেকেই মনে করেন, অঙ্কুশ-ঐন্দ্রিলা আইডিয়াল জুটি। একটি ভালো স’ম্পর্কের মূল ভিত্তি পা’রস্পরিক সম্মান। পরস্পরের কাজের প্রতি সম্মান, জীবনযাপন ও ম’তাদর্শের প্রতি সম্মান না থাকলে কোনো সম্পর্কই স্থায়ী হয় না।

অঙ্কুশ ও ঐন্দ্রিলা একই পেশার বলেই হয়তো সম্পর্ক এতটা মজবুত। কাজের ব্যস্ততা যতই থাকুক না কেন জীবনের বিশেষ দিনগুলো একসঙ্গে কাটান অঙ্কুশ-ঐন্দ্রিলা।

এর আগে একাধিকবার তাদের বিয়ের গু’ঞ্জন চাউর হয়েছিল। কিন্তু তা গুঞ্জনেই আটকে আছে। আপাতত এই যুগল ক্যারিয়ার নিয়ে ভাবতে চান বলে জানা গেছে।

এদিকে ইউরোপ ট্যুর থেকে ফি’রেই ব্য’স্ত হয়ে পড়বেন অঙ্কুশ। হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। অন্যদিকে ঐন্দ্রিলা ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

অঙ্কুশ অভিনীত সিনেমাগুলো হলো—‘কেল্লাফতে’, ‘ইডিয়ট’, ‘কানামাছি’, ‘খিলাড়ি’, ‘জামাই ৪২০’ ইত্যাদি। এছাড়া ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘রোমিও বনাম জুলিয়েট’ ও ‘আশিকী’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।