শাশুড়ি লীলা চক্রবর্তীর কোলে মাথা দিয়ে শুয়ে তার টিপে দেন টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী। সেটি ভিডিও করে ফেসবুকে প্র'কাশ করেন তার স্বামী রাজ চক্রবর্তী।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র প্র'তিবেদনে বলা হয়, গায়ে জ্বর নিয়ে শাশুড়ির কোলে শুয়ে তার পায়ে হাত বুলিয়ে দেন শুভশ্রী। এ সময় তিনি বলেন, ‘তোমা'র পাটা কী ঠাণ্ডা, দেখো আমা'র হাতটা কী গরম।’ বৌমা'র কাণ্ড দেখে তাকে আদরে ভরিয়ে দিলেন লীলা চক্রবর্তী। ছেলেকে বললেন, ‘দেখ, যেন ছোট্ট একটা মেয়ে শুয়ে আছে।’

আজ শনিবার নিজে'র ফেসবুকে শাশুড়ি-বৌমা'র আদর ও আলাপ'চারিতার ওই ভিডিও পোস্ট করেন পরিচালক ও প্রযোজক রাজ চক্রবর্তী। যেখানে অসু'স্থ শুভশ্রীর পিঠে হাত বুলিয়ে দেন শাশুড়ি লীলা। এ সময় শুভশ্রীর শি'শুসুলভ আচরণ দেখে লীলা বলেন, ‘দেখ যেন ছোট্ট একটা মেয়ে।’

পরে ছেলে রাজকে কিছুটা বকেও দিলেন তিনি। ছেলের বি'রুদ্ধে অ'ভিযোগ তোলেন, শুভশ্রীকে দিয়ে রাজ নাকি শুধু কাজ করান। অন্য মেয়ে হলে কাজ না করে চলেই যেত। এখানেই শেষ নয়, রাজ কেন নিজে ঠাণ্ডা লা'গার ভ্যাকসিন নিলেও শুভশ্রীকে কেন দেননি, তা নিয়েও অ'ভিযোগের তোলেন লীলা।

প্রসঙ্গত, বিয়ের পর রাজে'র প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘ধ'র্মযু'দ্ধ’র শু'টিং নিয়ে ব্যস্ত শুভশ্রী। পাশাপাশি অঙ্কুশের স'ঙ্গে একটি ছবিতেও দেখা যাবে শুভশ্রীকে।