জ’টিল এবং বিত’র্ক যেন পিছু ছা’ড়ছেনা ‘বিগ বস সিজন ১৩’ তে। শুরু থেকেই একের পর এক বি’স্ফোরক ম’ন্তব্য করলেন সাবেক প্র’তিযোগীরা। সেই তালিকায় এবার যু’ক্ত হলেন পাঞ্জাবি গায়িকা হিমাংশি খুরানা। স’ম্প্রতি তিনি ভারতীয় গণমাধ্য’মকে জা’নান, কিছুদিন আগেই ‘বিগ বস’-এর ঘরে সালমান গিয়ে সমস্ত কিছু পরি’ষ্কার ক’রেছেন এবং সেই স’ঙ্গে বাসনও মাজেন।

সালমানের ওই সিনের বিষয়ে হিমাংশি বলেন, ‘সমস্তটাই স্ক্রিপ্টেড। তিনি তো করবেন (বাসন মাজবেন)। এর জন্য ৬০০ কোটি পাবেন।’ সোশ্যাল মিডিয়ায় হিমাংশির এই ভিডিও মু’হূর্তে ভাইরাল হয়ে যায়। এবং তাকে ট্রল ক’রতে শুরু করে দেন নে’টিজেনরা। তুমুল বিত’র্কে জড়িয়ে প’ড়েন হিমাংশি। এরপর নিজে'র সাফাইয়ে গায়িকা জা’নান, তিনি সেই কথা মজা করে বলেছেন, তা’মাশা করার জন্য নয়। একাধিক টুইটে হিমাংশি সেই কথা বলার চেষ্টা করেছে।

তবে হিমাংশি জা’নালেন, ‘আমি কোনও ভুল কথা বলিনি এবং সালমানকে ছোট করার উদ্দে’শ্যে একথা বলতে চাইনি। তিনি নিজে'র কাজ ক’রেছেন। শো সঞ্চালনা করে তিনি অর্থ পান এবং এটাই তার কাজ।’ যদিও এই বিষয় নিয়ে সালমান বা চ্যানেল ক’র্তৃপক্ষ মুখ খো’লেননি। কিছুদিন আগেই ‘বিগ বস’-এর ঘরে বাসন মাজেন, টয়লেটও পরি’ষ্কার করেন। সালমানের এমনই একটি ভিডিও প্রকা’শ্যে আনে বিগ বস-১৩ ক’র্তৃপক্ষ।