‘আমি ভালো আছি। শীতের শুরুতে হাঁপানির দা’পট আ’চ’মকাই বে’ড়ে গিয়েছিল। তাই ভর্তি হতে হয়েছিলাম নার্সিংহোমে। ঘুমের ওষুধ খাইনি। আ’ত্মহ’ত্যার চে’ষ্টাও করিনি। সবটাই গু’জব। এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম। ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু ক’রতে পারব।

আইসিইউ থেকে ছা’ড়া পেয়ে নিজে'র ইনস্টাগ্রামে এই ভিডিও বা’র্তা দিলেন টালিউড সু'ন্দরী ও পশ্চিমব’ঙ্গ থেকে নি’র্বাচিত ভারতীয় পার্লা’মেন্ট স’দস্য নুসরত জাহান। আ’পাতত এই ভিডিও আ’গুনের মতো ছ’ড়িয়ে প’ড়েছে। কারণ, রোববার রাত সাড়ে ৯টার সময় অ্যাপোলো গ্লেনিগালসের আইসিইউ-তে ভর্তি হওয়ার পর কলকাতায় তোলপাড় হয়েছিল, আ’ত্মহ’ত্যা ক’রতে গেছিলেন সংসদ সদস্য-অভিনেত্রী নুসরত জাহান, এই খবরে।

ইন্ডিয়ান এ’ক্সপ্রেসের খবর এমনটাই বলা হয়েছে। সেখানে আরও বলা হয়, ঠিক কী হয়েছিল অঘ’টনের দিন? খবর, রোববার রাত সাড়ে ৯টা নাগাদ নুসরতকে হাসপাতালে নিয়ে যাওয়ার স’ঙ্গে স’ঙ্গে তার চিকিৎ’সার জন্য গ’ঠন করা হয় আ’লাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল ক’র্তৃপক্ষ জা’নান, হাঁপানির সম’স্যা আছে এমপির। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রোববার অব’স্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁ’ছোলে ইনহেলার নেয়ার পরও সু’স্থ হননি তিনি। তখনই তাকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। একই স’ঙ্গে , বেশি ওষুধ খাওয়ার কথা হাসপাতাল সূত্রেই সামনে এসেছিল।

পরে যদিও নুসরতের ঘ’নিষ্ঠজনেরা জা’নিয়েছেন, এরকম কোনো ঘ’টনা ঘ’টেনি। রোববার রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই র’য়েছেন। খবর, রোববার সন্ধ্যায় স্বামী নিখিলের জ’ন্মদিন ধু’মধাম করে পা’লন করেন নুসরত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘ’টে এই অ’ঘটন। অনেকেরই ধা’রণা, অ’তিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নাকি আ’ত্মহ’ত্যা ক’রতে গে’ছিলেন নুসরত!

ভিডিও-তে নুসরত আরো বলেন, তার ডাস্ট অ্যা’লার্জি আছে। শহরে যে পরিমাণে দূ’ষণ বে’ড়েছে তাতে আ’চ’মকাই শ্বা’সকষ্ট বা’ড়াবাড়ির পর্যা’য়ে চলে যায়। ভর্তি হতে হয় হাসপাতালে। নুসরতের অসু’স্থতার খবর শোনামাত্র অনুরাগীরা সোশ্যালে তার সু’স্থতা চেয়ে প্রার্থনা জা’নান। ভিডিওতে নুসরত বলেছেন, সবার ভালোবাসার জো’রেই তিনি সু’স্থ হয়ে ফি’রছেন। তিনিও এভাবেই সবার হৃদয়ে থেকে যেতে চান। আজীবন।