পর্দায় প্রিয় তারকার অভিনয় দেখে ফ্যান হয়ে যাওয়ার বিষয়টি নতুন কিছু নয়। এমন অনেকে আছেন যারা সেই মানুষটিকে হৃদয়ের আসনে বসিয়ে দেন। ঘরবাঁ’ধার স্বপ্ন দেখা শুরু করেন। তাকে নিজে'র করে নেয়ার চেষ্টা থাকে আপ্রা’ণ। শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবির সেই বিখ্যাত সংলাপটি এ কথাই যেন মনে করিয়ে দেয়। যার সারমর্ম-মন থেকে কোনো জিনিস চাইলে, সেই জিনিসকে পাওয়ানোর জন্য গোটা দুনিয়া তার পক্ষ হয়ে কাজ করে।

তবে ‘সনু কে টিট্টু কি সুইটি’র অভিনেতা কার্তিক আরিয়ানের জন্য এক তরুণী যা করলেন তা সবাইকে হ’তবাক করেছে। অভিনেতাকে দেখা পেয়ে হাঁটু গেড়ে বসে শুনিয়ে দিলেন আই লাভ ইউ। কার্তিকও তাকে জড়িয়ে ধ’রে প্র’তিক্রিয়া জা’নালেন।

জা’না গেছে, টানা ১৫ দিন ধ’রে কলেজ না গিয়ে ব'ন্ধুদের স’ঙ্গে এই তরুণী নিয়মিত যাচ্ছিলেন কার্তিক আরিয়ানের বাড়ির সামনে। দীর্ঘক্ষণ অভিনেতার বাড়ির বাইরে বসে অপেক্ষা ক’রতেন তিনি। উদ্দেশ্য যদি একবার আরিয়ানের দেখা মেলে। এভাবে দিন কে’টে যায় কিন্তু কার্তিকের আর দেখা মেলে না। তবে তিনিও হাল ছাড়ার পাত্রী নন। ভালবাসলে একটু বিরহ তো সহ্য ক’রতেই হবে।

এভাবে চলে টানা ১৫ দিন। অবশেষে সবুরে মেওয়া ফলে। ভক্তের কথা শুনে কার্তিক নিজে এসে তার স’ঙ্গে দেখা করেন। প্রিয় তারকা সামনে আসতেই যেন হাতে চাঁদ পান এই তরুণী। এতটুকু সময় ন’ষ্ট না করে হাঁটু গেড়ে বসে কার্তিককে প্রেম প্রস্তাব দেন তিনি। ক্যামেরার সামনে বলে দেন আই লাভ ইউ। ফ্যানের এই কীর্তি দেখে আপ্লুত অভিনেতা তাকে জড়িয়ে ধ’রেন। জা’নান অনেক ভালোবাসা। পাশাপাশি সেলফিও তোলেন। তারপর হাসিমুখে বাড়ি ফেরেন তরুণী।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিও দেখা যায়, প্রিয় অভিনেতাকে সামনা-সামনি দেখেই কিংকর্তব্যবিমূঢ় হয়ে এই তরুণী। কিছু কথা’বা র্তা বলেই হাঁটু গেড়ে বসে বলেন আই লাভ ইউ। পরে কার্তিক তার ডান ধ’রে টেনে তোলেন এবং বুকে জড়িয়ে ধ’রেন। এ সময় তরুণীকে কাঁপতে দেখা যায়। পরে অভিনেতা তার স’ঙ্গে একটি সেলফি তোলেন। তখনও কাঁপছিলেন এই তরুণী।

বলিউড অভিনেতা যে ইদানীং সারা আলী খানের স’ঙ্গে ডেট করছেন, তা আর গো’পন নেই। কোনো পুরস্কারের অনুষ্ঠান হোক বা নৈশভোজ, প্রায়ই একস’ঙ্গে দেখা যায় এই লাভবার্ডসকে। সময়ের স’ঙ্গে তাদের স’স্পর্ক যে গ’ভীর হচ্ছে, সোশ্যাল সাইটে বিভিন্ন পোস্টই তার উদাহরণ। তাই বলে কি পছন্দের অভিনেতাকে প্রেমের প্রস্তাব দেয়া যায় না? আলবত যায়। আর সেটাই ক’রেছেন তরুণী। যার ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।