বিচ্ছেদের ক্ষত কি পুরোপুরি সেরে ওঠে? সাবেক প্রেমিকের সঙ্গে অপ্রত্যাশিতভাবে দেখা হয়ে গেলে সেই ক্ষত কি ফের জেগে ওঠে না? তাও আবার স্ত্রীসহ একান্ত সময় উপভোগের সময়। তেমনটাই হলো বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির। তিক্ততার পর যে সাবেক প্রেমিক অঙ্গদ বেদির সঙ্গে বিচ্ছেদ হয়েছিল নোরার।

একটি অনুষ্ঠানে গিয়েছিলেন নোরা ফাতেহি। ভালো সময় কাটাচ্ছিলেন। এমন সময় হঠাৎ সেখানেই সস্ত্রীক হাজির প্রাক্তন। অস্বস্তিকর পরিস্থিতিতে পড়ে সেখান থেকে তড়িঘড়ি করে পালালেন দিলবারকন্যা।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, গত শনিবার মুম্বাইয়ের মহিম সৈকতে সমাজকর্মী প্রজ্ঞা কাপুরের স্বেচ্ছাসেবী সংস্থা আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নোরা। পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়েছিলেন। নেচেছিলেনও। কিন্তু সেখানে যে তাঁর সাবেক প্রেমিক অঙ্গদ বেদি ও তাঁর স্ত্রী নেহা ধুপিয়াও আমন্ত্রিত, সে কথা ঘুণাক্ষরেও জানা ছিল না নোরার।

সস্ত্রীক অঙ্গদ বেদিকে দেখে প্রবল অস্বস্তিতে পড়েন নোরা ফাতেহি। কী করবেন বুঝতে না পেরে প্রায় সঙ্গে সঙ্গেই নিজের গাড়িতে উঠে সেখান থেকে বেরিয়ে যান এ লাস্যময়ী।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম স্পটবয় খবরে জানায়, ‘নোরা হঠাৎই ওই ইভেন্ট থেকে অদৃশ্য হয়ে যান। কাউকে জানাননি, এমনকি আয়োজককেও। তিনি চাননি অঙ্গদের সঙ্গে মুখোমুখি হতে।’

শোনা যায়, নেহা ধুপিয়ার সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই অঙ্গদ বেদির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নোরা ফাতেহির। যদিও প্রকাশ্যে কখনো নোরা ও অঙ্গদ প্রেমের কথা স্বীকার করেননি, তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নিয়ে কম হৈচৈ হয়নি। তা ছাড়া দুজনকে একসঙ্গে বহু অনুষ্ঠানে দেখা গিয়েছিল, ফ্যাশন শোতে একসঙ্গে র‍্যাম্পেও হেঁটেছেন।

জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বিচ্ছেদের পর সাবেক প্রেমিককে ভুলে এখন ক্যারিয়ারের দিকেই মনোযোগী নোরা। তবে নোরার ইনস্টাগ্রাম পোস্ট থেকেই তাঁর পুরোনো স্মৃতি রোমন্থনের আভাস পাওয়া যায়।

কয়েক সপ্তাহ আগে নিজের একটি ছবি পোস্ট করেন নোরা। ক্যাপশনে একটি ইংরেজি গানের দুই লাইন লিখেছিলেন নোরা। বাংলায় যার অর্থ দাঁড়ায়, ‘আমি যখন তোমার সঙ্গে ভালো ব্যবহার করেছিলাম, তুমি আমায় সরিয়ে দিয়েছিলে। আমি তোমার পাশে দাঁড়াতে চেয়েছিলাম।’

মুম্বাই শহরে টিকে থেকে স্বপ্নপূরণের সংগ্রাম করা নোরা এখন বলিউডে জনপ্রিয় নাম। ‘দিলবার’, ‘ও সাকি সাকি’, ‘কামারিয়া’র মতো গানে তাঁর আকর্ষণীয় ভঙ্গিমা ভক্তদের মন কেড়ে নিয়েছে। নোরা অভিনীত সর্বশেষ সিনেমা ‘বাটলা হাউস’ সাড়া ফেলেছে বক্স অফিসে। সব মিলিয়ে বলা চলে, দুঃসময় পেরিয়ে সুসময়ের সন্ধান বেশ ভালোভাবেই পেয়েছেন নোরা।