২০১৮ সালের ১১ মে রাতে বেশ জমকালো আয়োজনে বিয়ে হয় টালিগঞ্জে'র জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বিয়ের বছর গড়িয়েছে। চুটিয়ে সংসার করছেন তারা।

বিয়ের পর নতুন ছবির কাজও ক'রেছেন। শিগগিরই রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ ছবিটি মু'ক্তি পাবে। এর আগেই শুভশ্রীকে এ কী জা'নালেন রাজ চক্রবর্তী? বাংলাদেশি এক মেয়ের স'ঙ্গে নাকি প্রেমে জড়িয়েছেন রাজ। আর তা নিয়েই তো যত কাণ্ড।

কী অ’বাক হচ্ছেন? তবে এমনটাই ঘ'টেছে। লন্ডনে ‘শেষ থেকে শুরু’ ছবিটির শ্যুটিংয়ে গিয়ে। সেখানেই নাকি রাজে'র স'ঙ্গে আলাপ হয়েছিলেন বাংলাদেশের এক মেয়ের। তার নাকি রাজকে বেশ পছন্দ হয়েছে। তিনি নাকি কোনো ভাবেই রাজকে ছাড়তে চাইছেন না। রাজে'রও যে তাকে মন্দ লে'গেছে তেমনটাও নয়। আর এ কথা হ'ঠাৎ শুভশ্রীকে ফোন করে জা'নিয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী।

তিনিও ওই মেয়েকে ভালোবাসেন কিনা? শুভশ্রীর এ প্রশ্নের উত্তরে যদিও কিছুটা অপ্র'স্তুত রাজ জা'নালেন, তিনি তাকে ভালোবাসেন ঠিকই তবে ওই মেয়ে তাকে কিছুতেই ছাড়তে রাজি নন। এমনকি বাংলাদেশের ওই মেয়ের স'ঙ্গে শুভশ্রীর কথাও বলিয়ে দিলেন রাজ। শুভশ্রীও অবলীলায় জা'নিয়ে দিলেন, তিনি চাইলে রাজকে নিয়ে নিতে পারেন।

ঠিক কী ঘ'টেছে বুঝতে পারলেন না তো? এতসব ঘ'টনা ঘ'টেছে একটি রেডিওর অনুষ্ঠানে ‘রেড এফএম’-এর ‘রেড মুর্গা অফ দ্যা ডে’ শোতে স'ম্প্রতি নিজে'র আগামী ছবি ‘পরিণীতা’র প্র'চারণার গিয়েছিলেন রাজ চক্রবর্তী। জা'না গেলো এই অনুষ্ঠান থেকে শোয়ের দুই আর জে-র স'ঙ্গে মিলে শুভশ্রীকে ‘মুরগী’ বানানোর চেষ্টা ক'রেছেন রাজ। না, শুভশ্রীকে মুরগী বানানো সম্ভব হয়নি।